1. admin@jjtv.tv : admin :
June 19, 2021, 1:05 am

জনপ্রিয় অভিনেতা অক্ষয়ের নতুন চমক

Reporter Name
  • Update Time : Sunday, October 11, 2020
  • 104 Time View

 

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। প্রতিবারই কোনো না কোনো চমক নিয়ে দর্শকদের মাঝে হাজির হন তিনি। এবারও এর ভিন্ন কিছু ঘটেনি। তার এই নতুন চমক ইতোমধ্যেই দর্শকদের মধ্যে সারা জাগিয়েছে।
‘ভূত বলে কিছু নেই, যেদিন আমার সামনে ভূত আসবে, শপথ করছি সেদিন চুড়ি পরে নেব।’ এমনটাই বলেছিলেন। তবে শেষ পর্যন্ত সেই হাতে চুড়ি, পরনে শাড়ি, কপালে টিপ পরে, উলুধ্বনি দিয়ে হাজির হলেন অক্ষয় কুমার। নতুন সিনেমা ‘লক্ষ্মী বম্ব’-এর ট্রেলারে এমনভাবেই হাজির হয়েছেন বলিউড অভিনেতা। শুক্রবার এটি প্রকাশ্যে আসে।

ট্রেলার দেখলেই বোঝা যায় সিনেমাটি হাসি, ভয় মিলিয়ে বিনোদনের চরম উত্তেজনা নিয়ে আসছে।

প্রকাশিত ট্রেলারে দেখা গেছে, হঠাৎ করেই প্রেমিকার বাড়িতে হাজির হয়েছেন অক্ষয়। সেখানেই ঘটে যতরকম কাণ্ডকারখানা। সে বাড়িতে আবার নাকি ভূতের উপদ্রব। যে অক্ষয় বলছিলেন ভূত বলে কিছু হয় না, তিনিই কিনা অদ্ভুত ভাবে বদলে গেলেন। আর এরই মধ্যে লুকিয়ে রয়েছে সিনেমার আসল মজা ও রহস্য। মুক্তি পেলেই বোঝা যাবে সেই রহস্য।

ট্রেলারটি শেয়ার করে অক্ষয় লিখেছেন, ‘’যেখানেই আছেন, ওখানেই দাঁড়িয়ে যান, ‘লক্ষ্মী বম্ব’ ট্রেলার দেখার জন্য তৈরি হয়ে যান।’

সিনেমার ট্রেলারে নারীর ভূমিকায় অক্ষয়কে দেখলে সত্যিই চমকে যেতে হয়। ট্রেলারের শেষে, হাতে চুড়ি, কপালে লাল বড় টিপ, পরনে শাড়ি পরে অক্ষয়ের হাঁটা দেখলে তার অভিনয়ের প্রশংসা করতেই হবে। সেই সঙ্গে তার মুখ দিয়ে বের করা অদ্ভুত শব্দ শুনে চমকে যাবে যে কেউ।

এর আগে সিনেমার টিজারে লক্ষণ থেকে লক্ষ্মীতে বদলে যেতে দেখা গিয়েছিল অক্ষয়কে। সেখানেই ইঙ্গিত মিলেছিল অভিনেতা এই সিনেমাতে বৃহন্নলার ভূমিকায় অভিনয় করতে চলেছেন। এবার বাকিটা সিনেমা মুক্তি পেলেই বোঝা যাবে।

আগামী ৯ নভেম্বর দীপাবলিতে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এটি ডিজনি হটস্টারে দেখা যাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category