1. admin@jjtv.tv : admin :
June 18, 2021, 2:42 pm

নেশন্স লিগে জয়ের দেখা পেলো জার্মানি

Reporter Name
  • Update Time : Sunday, October 11, 2020
  • 105 Time View

ক্রীড়া ডেস্ক:

উয়েফা নেশন্স লিগে প্রথম জয়ের দেখা পেলো জার্মানি। প্রতিযোগিতায় নিজেদের সপ্তম ম্যাচে শনিবার রাতে ইউক্রেনকে ২-১ গোলে হারাল ইওয়াখিম লুভের দল।
এবারের নেশন্স লিগে গত মাসে স্পেনের বিপক্ষে যোগ করা সময়ে গোল খেয়ে পয়েন্ট হারানো জার্মানি পরের ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষেও ১-১ ড্র করেছিল। টুর্নামেন্টের অভিষেক আসরে চার ম্যাচ খেলে জয়শূন্য ছিল ২০১৪ সালের বিশ্ব চ্যাম্পিয়নরা।

২০তম মিনিটে এগিয়ে যায় জার্মানি। ডান দিক থেকে আন্টোনিও রুডিগারের পাস গোলমুখে পেয়ে নিচু শটে ঠিকানা খুঁজে নেন বরুশিয়া মনশেনগ্লাডবাখের ডিফেন্ডার গিন্টার।

দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে দিনামো কিয়েভের এই গোলরক্ষকের ভুলেই ব্যবধান দ্বিগুণ হয়। ডান দিক থেকে আসা ক্রসে কোনো হুমকি ছিল না; কিন্তু তিনি বল হাতে জমাতে না পারায় বাধে বিপত্তি। গোলমুখে আলগা বল পেয়ে হেডে জাল খুঁজে নিতে সমস্যা হয়নি বায়ার্ন মিডফিল্ডার গোরেটস্কার।

৭৬তম মিনিটে মালিনভস্কির সফল স্পট কিকে ব্যবধান কমিয়ে লড়াইয়ে ফেরে ইউক্রেন। বল পায়ে দ্রুত ডি-বক্সে ঢুকে পড়া রোমান ইয়ারেমচুককে ডিফেন্ডার নিকলাস সুলে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

তবে, বাকি সময়ে তারা আর কোনো সুযোগই তৈরি করতে পারেনি। উল্টো ৮২তম মিনিটে আবারো গোল পেতে পারতো সফরকারীরা; কিন্তু জিনাব্রির আরেকটি শট দারুণ নৈপুণ্যে ঠেকিয়ে ব্যবধান বাড়তে দেননি গোলরক্ষক বুশচিন।

দিনের আরেক ম্যাচে সুইজারল্যান্ডকে ১-০ গোলে হারানো স্পেন ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে আছে। ৫ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠে এসেছে জার্মানি। ইউক্রেনের পয়েন্ট ৩। ১ পয়েন্ট নিয়ে তলানিতে সুইজারল্যান্ড।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category