1. admin@jjtv.tv : admin :
June 19, 2021, 12:30 am

রেফারিকে পিটিয়ে ৮ বছর নিষিদ্ধ জার্মান গোলকিপার

Reporter Name
  • Update Time : Sunday, October 11, 2020
  • 106 Time View

রেফারিকে আক্রমণ করার জেড়ে জার্মান লোয়ার লিগে এক গোলরক্ষককে আট বছর নিষিদ্ধ করেছে দেশটির ফুটবল এসোসিয়েশন।জার্মানির আইনানুযায়ী গোলরক্ষকটির পুরো নাম প্রকাশ করা হয়নি। কিন্তু আক্রমণের কারণে সামেট নামের ওই গোলরক্ষকের বিরুদ্ধে অভিযোগও আনা হয়েছে। গত সেপ্টেম্বরে এসভি ওপাম ও সিএসভি ম্যারাথন টুর মধ্যকার ম্যাচটিতে সামেট পিছন থেকে রেফারিকে আক্রমণ করে বসে।

ম্যাচের ৮০ মিনিটে স্বাগতিকরা যে গোলটি করে সমতায় এসেছিল সেই গোলটি নিয়েই মূলত বিতর্ক শুরু হয়। সফরকারী দল বারবার আহবান জানাতে থাকে গোলটি হয়েছে অফ-সাইড পজিশন থেকে। যে কারণে সিএসভির এক খেলোয়াড়কে লাল কার্ড দেখান ম্যাচ পরিচালনাকারী রেফারি। ওই সময় গোলরক্ষক বক্সের ভিতর হঠাৎ করেই বেরিয়ে এসে রেফারিকে পিছন থেকে আক্রমণ করে বসেন।

সাথে সাথে ম্যাচটি বাতিল ঘোষণা করা হয়। গোলরক্ষক যেন ক্লাবের অনুশীলন কিংবা ক্লাব চত্বরে প্রবেশ করতে না পারেন সে ব্যপারে সিএসভির পক্ষ থেকে নির্দেশ দেয়া হয়। যদিও আইনি জটিলতার কারণে সরাসরি তাকে ক্লাব থেকে বহিষ্কার করার কোন এখতিয়ার সিএসভির ছিল না। তবে এই ঘটনায় তারা সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছিল। বৃহস্পতিবার স্থানীয় এফএ আট বছরের নিষেধাজ্ঞা জারি করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category