1. admin@jjtv.tv : admin :
March 4, 2021, 5:28 am

বাংলাবান্ধা এক্সপ্রেস উদ্বোধন বৃহস্পতিবার

Reporter Name
  • Update Time : Wednesday, October 14, 2020
  • 44 Time View

রাজশাহী থেকে পঞ্চগড় রুটে আগামীকাল বৃহস্পতিবার চালু হচ্ছে ‘বাংলাবান্ধা এক্সপ্রেস’। ওইদিন বেলা সাড়ে ১১টায় পঞ্চগড়ে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে এ ট্রেনের উদ্বোধন করবেন রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম।
রেলপথ মন্ত্রণালয় জানায়, ট্রেনটি রাজশাহী থেকে ছাড়বে রাত ৯টা ১৫ মিনিটে। আর বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে পৌছাবে ভোর ৫টা ১০ মিনিটে। এছাড়া সকাল সাড়ে ৮টায় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে রাজশাহী পৌছাবে বিকেল সাড়ে ৫টায়।

‘বাংলাবান্ধা’ এক্সপ্রেস ট্রেনের উভয়পথে বিরতি স্টেশনগুলো হচ্ছে- আব্দুলপুর, নাটোর, মাধনগর, আহসানগঞ্জ, সান্তাহার,আক্কেলপুর, জয়পুরহাট, পাঁচবিবি, বিরামপুর, ফুলবাড়ী, পার্বতীপুর, চিরিরবন্দর, দিনাজপুর, সেতাবগঞ্জ, পীরগঞ্জ, শিবগঞ্জ, ঠাকুরগাঁওরোড, রুহিয়া, কিসমত।

ট্রেনটির আসন দিনে ৫০৮টি এবং রাতে ৪৯৬টি। রাজশাহী-বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম পর্যন্ত উভয় দিকে ভাড়া শুলভ শ্রেণি ১৭০, শোভন শ্রেণি ২৮০, শোভন চেয়ার ৩৩৫, ১ম সিট শ্রেণি ৪৪৫, ১ম বার্থ শ্রেণি ৬৬৫,স্নিগ্ধা ৫৫৫ (ভ্যাট ব্যাতিত), এসি সিট ৬৬৫ (ভ্যাট ব্যাতিত), এসি বার্থ ৯৯৫ টাকা (ভ্যাট+ বেডিং চার্জ ব্যাতিত)।

‘বাংলাবান্ধা’ এক্সপ্রেস ট্রেনের রাজশাহী থেকে সাপ্তাহিক বন্ধ শুক্রবার এবং বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম থেকে সাপ্তাহিক বন্ধ শনিবার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category