1. admin@jjtv.tv : admin :
March 8, 2021, 6:44 am

বাসে অজ্ঞান যাত্রী মোহাম্মদপুর , দুই নারী সার্জেন্ট উদ্ধার করলেন

Reporter Name
  • Update Time : Thursday, October 15, 2020
  • 38 Time View

নিজস্ব প্রতিবেদক :
রাজধানীর মোহাম্মদপুরে অজ্ঞান এক নারী যাত্রীকে বাস থেকে উদ্ধার করেছে দুই নারী সার্জেন্ট। পরে সুস্থ বোধ করায় তাকে পুনরায় সদরঘাটের বাসে তুলে দেয়া হয়েছে।
গতকাল বুধবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের কলেজগেট ও শেরেবাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সেখানেই ডিউটি করছিলেন নারী পুলিশ সার্জেন্ট ইসমত তারা। তার সঙ্গে ছিলেন আরেক নারী সার্জেন্ট রেহানা পারভীন। তবে সার্জেন্ট রেহানার ডিউটি ছিল না। শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের পুলিশ বক্সের পাশে দাঁড়িয়ে কাজের ফাঁকে নিজেদের মধ্যে আলাপ করছিলেন তারা।

সার্জেন্ট ইসমত তারা জানান, হঠাৎ একজন যুবক এসে বললো, স্যার আমার বাসে একজন নারী অজ্ঞান হয়ে পড়েছে। সঙ্গে সঙ্গে আমরা দুজন দৌড়ে মনজিল পরিবহনের বাসে যাই। সামনে বসা এক নারীকে অচেতন অবস্থায় দেখতে পাই। পরে দুজন ধরে বাস থেকে নামিয়ে একটি চেয়ারে বসিয়ে চোখে-মুখে পানি দেন। ধীরে ধীরে জ্ঞান ফিরে আসে।

কিছুক্ষণ পর ওই নারীর কাছে থাকা মোবাইল থেকে নম্বর নিয়ে তার এক আত্মীয়কে ফোন দেন সার্জেন্ট রেহানা। অপরপ্রান্তে থাকা ব্যক্তি জানান, ওই নারীর নাম তাহমিনা। তার গ্রামের বাড়ি বরিশালের বানারীপাড়ায়। তাহমিনা অনেকটা শারীরিকভাবে দুর্বল। তাকে বাসায় যেতে নিষেধ করা হয়েছিল কিন্তু শোনেননি।

সার্জেন্ট ইসমত তারা জানান, তাহমিনার অবস্থা আগের থেকে অনেক ভালো বোধ করায় সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে আবার সদরঘাটের বাসে তুলে দেয়া হয়।

তাহমিনা জানান, শরীর অনেক দুর্বল থাকায় জ্ঞান হারিয়ে ফেলি। জ্ঞান ফিরে দেখি পুলিশ আপারা আমাকে ফ্যানের নিচে বসিয়ে রেখেছেন। চোখে-মুখে পানি দিয়েছেন। এরপর অনেক সু্স্থবোধ করি। তাদের বলি আমাকে সদরঘাটের বাসে তুলে দিতে। তারা আমাকে পরে বাসে তুলে দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category