1. admin@jjtv.tv : admin :
May 15, 2021, 8:33 pm

আবারো তীব্র সমালোচনার মুখে আমির কন্যা ইরা

Reporter Name
  • Update Time : Sunday, October 11, 2020
  • 74 Time View

 

বিনোদন ডেস্ক:

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। আর জনপ্রিয় তারকা মানেই তাদের নিয়ে ভক্তদের জানার আগ্রহের শেষ থাকে না। আর তারকাদের সন্তান মানেই যেন অন্যরকম গসিপ। তারা কি পরছেন, কি বলছেন, কি খাচ্ছেন, কীভাবে জীবন কাটাচ্ছেন, কার সঙ্গে স’ম্পর্কে রয়েছেন এসব নিয়েই মেতে ওঠেন নেটিজেনরা। এক্ষেত্রে তারকাদের সন্তানদের একটু পান থেকে চুন খসলেই ট্রলিংয়ের মুখে পড়তে হয়।
এবার আমিরের মেয়ে ইরা খানকে ট্রোল হতে হলো তার হাতের ট্যাটুর জন্য। সম্প্রতি ট্যাটু আঁকা শিখেছেন ইরা। তাই নিজের ট্রেনারের হাতে প্রথমবারের জন্য ট্যাটু এঁকে তার ছবি ও ভিডিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

সেখানে ইরা লিখেছিলেন, তার লক্ষ্যপূরণের তালিকার পাঁচ নম্বরটি পূরণ করতে পেরে তিনি খুবই খুশি। তাই প্রথম ট্রেনারের হাতেই প্রথম ট্যাটুটি আঁকলেন। এরপর তিনি মজা করে লেখেন, ক্যারিয়ার গড়ার আরো একটি অপশন খুলে গেলো তার জন্য।

ইরার এই পোস্টের পরেই খাঁটি মুসলিম তিনি নন, এই কাজ ইসলাম ধর্মে পাপ, একজন মুসলিম হয়ে এমন কাজ তিনি কী করে করতে পারেন এমনই সব ব্যাঙ্গ বিদ্রূপ ধেয়ে আসতে থাকে তার দিকে। ট্যাটু অপছন্দকারীরা তাকে তুলোধুনা করছেন।

এসব কথায় অবশ্য বিশেষ কর্ণপাত করেননি ইরা। তবে পাল্টা কোনো জবাবও দেননি তিনি। এর আগেও পোশাক নিয়েও আক্রমণের স্বীকার হয়েছিলেন ইরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category